চুয়াডাঙ্গার যাদবপুরে ইট দিয়ে মেরে নারীর মাথা ফাটিয়ে দিলো মাতাল ডালিম

সরোজগঞ্জ প্রতিনিধি: বাড়ির পাশ থেকে গরু নিয়ে বাড়ি ফেরার পথে চুয়াডাঙ্গার যাদবপুর মাস্টারপাড়ার স্বর্গীয় রবি শর্মার স্ত্রী মনিমালা শর্মাকে ইট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে এক মাতাল। রক্তাক্ত মনিমালা শর্মাকে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে চিকিৎসা দিয়েছে। এ ঘটনায় এলাকাবাসী ধুতুরহাট গ্রামের মাতাল ডালিমকে ধরে গণধোলাই দেয়। পরে তাকে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে চুয়াডাঙ্গার সরোজগঞ্জ যাদবপুর গ্রামে।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সরোজগঞ্জ যাদবপুর মাস্টারপাড়ার স্বর্গীয় রবি শর্মার স্ত্রী মনিমালা শর্মা (৫৫) বাড়ির পাশ থেকে গরু নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নেরর ধুতুরহাট গ্রামের ক্যানালপাড়ার হবির ছেলে ডালিম (২৮) মাঠের কোন এক স্থানে মদপান করে মাস্টারপাড়ায় আসছিলো। কিছু বুঝে উঠার আগেই ডালিমের হাতে থাকা ইট দিয়ে মনিমালা শর্মার মাথায় আঘাত করে। রক্তাক্ত জখম মনিমালা শর্মাকে উদ্ধার করে ডাক্তারের কাছে পাঠায় এলাকাবাসী। এসময় ডালিমকে ধরে গণধোলাই দেয়া হয়। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More