চুয়াডাঙ্গার হাটকালুগঞ্জের ৭ জুয়াড়ি আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার হাটকালুগঞ্জের ৭ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে ওই এলাকার একটি চায়ের দোকান থেকে তাদেরকে আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম। গতকাল রাতেই তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাতে চুয়াডাঙ্গা সদর ফাঁড়ি পুলিশ জানতে পারে পৌর এলাকার হাটকালুগঞ্জে একটি চায়ের দোকানে কয়েকজন জুয়া খেলছে। এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবু সাঈদ সঙ্গীয় ফোর্সসহ সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালালেও আটক করা হাটকালুগঞ্জের ফয়জুল্লাহ’র ছেলে আলামিন (২২), একই এলাকার মৃত হাতেম আলীর ছেলে আমির হোসেন (৪৫), রুস্তম আলীর ছেলে লালন (৪০), মৃত হাসমত আলীর ছেলে রাজু (২৯), ইমারুলের ছেলে রাজন (২৪), মৃত নূর ইসলামের ছেলে শাহ আলম (৩৬), মৃত ফজলু শেখের ছেলে শান্তকে (১৮)। এসময় উদ্ধার করা হয় নগদ ১ হাজার ১৫০ টাকা, এক সেট তাস। গতকাল রাতেই তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়। আজ বৃহস্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানায় পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More