চুয়াডাঙ্গায় অবৈধযানে পিষ্ট হয়ে প্রাণ গেলো পুলিশ সদস্যের (ভিডিও)

স্টাফ রিপোর্টার :
চুয়াডাঙ্গার দামুড়হুদায় লাটাহাম্মার চাপায় আবু বক্কর নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ২ টার দিকে দামুড়হুদা উপজেলার পুড়াপাড়া রাজা ব্রিক্সের সামনে ওই দুর্ঘটনা ঘটে। ৫৫ বছর বয়সী আবু বক্কর কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার গোবরা গ্রামের মৃত সিতাব উদ্দিনের ছেলে। তিনি দামুড়হুদার কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ কমিউনিটি ব্যাংকে বেতন তুলে নিজ কর্মস্থলে ফিরছিলেন তিনি।
ওই ঘটনায় লাটাহাম্মার চালককে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে লাটাহাম্মাটি।
বিষয়টি নিশ্চিত করেছেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

স্থানীয়দের বরাতে তিনি জানান, দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ কমিউনিটি ব্যাংকে বেতন তুলে নিজ কর্মস্থলে ফিরছিলেন আবু বক্কর। এসময় তার মোটরসাইকেল  অন্য একটি মোটরসাইকেল দ্রুত পাশ কাটিয়ে যেতে গেলে সড়কের উপর ছিটকে পড়েন তিনি। পরে গরু বোঝাই একটি লাটাহাম্মা তাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান জানান, শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে নেয়ার আগেই মারা যান আবু বক্কর।

ওসি আরও জানান, ওই ঘটনায় লাটাহাম্মার চালক রাজিব হোসেনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে লাটাহাম্মাটি। আটক রাজিব হোসেন সদর উপজেলার পিরোজখালী গ্রামের কুরবান আলীর ছেলে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পরবর্তী আইনি বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More