চুয়াডাঙ্গায় করোনামুক্ত হলেন আরও ১৪ জন : নতুন শনাক্ত ৪

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় চারজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন আরও ১৪ জন। এ দিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৪১৮ জনে। তবে সুস্থতার সংখ্যাও কিন্তু কম নয়। গতকাল রাতে পাওয়া রিপোর্ট অনুযায়ী সুস্থ হয়েছেন ১ হাজার ২৭৯ জন। গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের পাওয়া ২৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্টে এ তথ্য পাওয়া গেছে বলে সূত্রটি জানিয়েছে।
চুয়াডাঙ্গা সিভিল সার্জনের কার্যালয়সূত্রে জানা গেছে, রোববার সারাদিনে আরও ২৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রাত সাড়ে দিকে জেলার ২৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসে পৌছায়। এতে ২৪ জনেরই রিপোর্ট নেগেটিভ এবং বাকি চারজনের পজেটিভ রিপোর্ট আসে। নতুন আক্রান্ত এ চারজনের মধ্যে রয়েছেন চুয়াডাঙ্গা সদর উপজেলায় দুজন ও দামুড়হুদা উপজেলায় দুজন। এদের মধ্যে পুরুষ ৩ ও নারী একজন। বয়স ১৮ থেকে ৫৯ বছরের মধ্যে। আক্রান্তদের মধ্যে রয়েছেন চুয়াডাঙ্গা সদর উপজেলায় এক আনসার ব্যাটালিয়ন সদস্য, ডিঙ্গেদহ এলাকার একজন, দর্শনা থানাপাড়ার একজন ও দামুড়হুদার এক নারী। নতুন চারজনসহ চুয়াডাঙ্গা জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৪১৮ জনে। বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ১০ জন, নিজ নিজ বাড়িতে অর্থাৎ হোম আইসোলেশনে ৯২ জন এবং ঢাকায় একজন চিকিৎসাধীন রয়েছেন। জেলায় এ পর্যন্ত করোনাভাইরাসে ৩৬ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More