চুয়াডাঙ্গায় চোরচক্রের চার সদস্য আটক : ১২ আলমসাধু উদ্ধার

আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গার বড়গাংনী থেকে চোরচক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা শহর থেকে একজনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বড়গাংনী এলাকা থেকে আরও চারজনকে আটক করা হয়। এসময় ১২টি আলমসাধু উদ্ধার করে পুলিশ।

জানাগেছে, গতকাল রোববার সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা শহর থেকে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা উপজেলার ছোট গাংনী গ্রামের আবুল হোসেনের ছেলে রকিবুল ইসলামকে (২৫) আটক করে সদর থানা পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বড়গাংনী বাজার পুলিশ তদন্তকেন্দ্রের সহযোগিতায় সদর থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে আরও তিনজনকে আটক করে। আটককৃতরা হলেন, বড়গাংনী গ্রামের মাঝেরপাড়ার মৃত আলী হোসেনের ছেলে সোরাফ হোসেন (৪২), তারিক ম-লের ছেলে শাইনাল হোসেন (৩৮) ও আতিয়ার রহমানের ছেলে আইনুল হোসেনকে আটক করে। এসময়ে সোরাফ হোসেনের বাড়ি থেকে ১২টি আলমসাধু জব্দ করা হয়। তবে আটককৃত সোরাফ হোসেনের পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, সোরাফসহ গ্রামের কয়েকজন মিলে পুরাতন আলমসাধু, নসিমন, করিমন গাড়ির ব্যবসা করে। পুরাতন গাড়ি কিনে মেরামতের পর তারা বিক্রি করে। চুয়াডাঙ্গা সদর থানা এসআই হাসানুজ্জামান বলেন, অভিযোগের ভিত্তিতে চোরচক্রের একজনকে প্রথমে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আরও তিনজনকে আটক করা হয়। চোরচক্রের অন্যান্য সদস্যদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More