চুয়াডাঙ্গায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ৫

স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গা সদর উপজেলার হায়দারপুর ব্রিজের অদূরে রয়েল পরিবহন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক। রোববার (২০ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- ট্রাকের ড্রাইভার সুধির সাহা (৬০), ফরিদুল ইসলাম (৫০), আপেল (২৫), মামুন (২৫) ও শান্তনু (২৭)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা রয়েল পরিবহনের যাত্রীবাহী বাস চুয়াডাঙ্গার হায়দারপুর ব্রিজের অদূরে একটি ট্রাককে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আরেকটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের ড্রাইভার ও ট্রাকের হেলপারসহ ৫ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে।

হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহিদ মাহমুদ রবিন জানান, আহতের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More