চুয়াডাঙ্গায় ৮৮ প্যানেলের আড়াই লাখ টাকার সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার: সারা বাংলা ৮৮ (এসএসসি ১৯৮৮ ব্যাচ) চুয়াডাঙ্গা জেলা প্যানেলের পক্ষ থেকে বন্ধু স্বাবলম্বী কর্মসূচি, মতবিনিময়, দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। গত রোববার চুয়াডাঙ্গা জেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্যানেলের চুয়াডাঙ্গা জেলা কো-অর্ডিনেটর বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. সায়ীদ মেহবুব উল কাদিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সিদ্দিকুর রহমান। অনুষ্ঠানে জেলার ২১ জন বন্ধুকে আড়াই লাখ টাকা ও উপকরণ সহায়তা প্রদান করা হয়।
৮৮ প্যানেলের চুয়াডাঙ্গা জেলা যুগ্ম-কোর্ডিনেটর আতিকুল হক সন্টুর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন ও চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক সরদার আল-আমিন। স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম-কোর্ডিনেটর শামস গোলাম হোসেন আবীর। এ ছাড়াও বক্তব্য রাখেন প্যানেলের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার শামীমুর রহমান রোমেল, কেন্দ্রীয় এডমিন প্যানেলের মডারেটর মরিয়ম লাবন্য মারু, যুগ্ম-কোর্ডিনেটরদের মধ্যে থেকে সিনিয়র সাংবাদিক মুন্সৗ মাহবুবুর রহমান বাবু, সাংবাদিক রিফাত রহমান, শারমিন দিলারা লুনা, শফিকুল ইসলাম জিন্নাহ, হাবিবুল করিম চঞ্চল, কেন্দ্রীয় সাংস্কৃতিক প্যানেলের প্রতিনিধি এমদাদ হোসেন ও জীবননগর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা। সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা প্যানেলের পক্ষ হতে আরো বক্তব্য রাখেন আলমডাঙ্গা প্রতিনিধি এএসএম শাহজাহান ঝন্টু ও নাসিম ফরহাদ, দর্শনা প্রতিনিধি হাবিবুর রহমান বুলেট, কামরুল হাসান হিরো ও শাহ আসাদুজ্জামান তারেক, দামুড়হুদা প্রতিনিধি সাংবাদিক বখতিয়ার হোসেন বকুল ও একরামুল হক, চুয়াডাঙ্গা প্রতিনিধি ইঞ্জিনিয়ার আখতারুজ্জামান, রফিক মল্লিক, হাজি শফিউল করিম মজিদ, মোজাম্মেল হক নেন্টু, জিয়াউল ইসলাম, আহমেদ তৌফিক এহসান এবং শাহীন পারভেজ। অনুষ্ঠানে বন্ধু স্বাবলম্বী প্রকল্পের মাধ্যমে ১৬ জন পিছিয়ে পড়া বন্ধু, ২ জন প্রয়াত বন্ধুর পরিবার ও ৩ জন দুস্থ ব্যক্তিসহ ২১ জনকে ২ লাখ ৪৩ হাজার টাকা প্রদান করা হয়। এক বন্ধুকে তার আয়ের পথ হিসেবে কম্পিউটার, প্রিন্টার ও এক্সেজসরিজ প্রদান করা হয়।
উল্লেখ্য, সারা বাংলা ৮৮ প্যানেল চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রম ও ভবিষ্যৎ জাতি গঠনের জন্য শিক্ষামূলক কাজ গ্রহণ করেছে। বন্ধুত্ব ও মানবতা এবং সারা বাংলা ৮৮, সুখে দুঃখে পাশাপাশি এই মূলমন্ত্রকে কেন্দ্র করেই সকল কার্যক্রম পরিচালিত হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More