চুয়াডাঙ্গা কুকিয়া চাঁদপুরে সন্দেহজনকভাবে ঘুরাঘুরির সময় যুবতিসহ আটক ৪

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা কুকিয়া চাঁদপুর গ্রামে সন্দেহজনকভাবে ঘুরাঘুরির সময় এক যুবতিসহ চারজনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে তাদের আটক করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। আটককৃতরা হলেন চুয়াডাঙ্গা তালতলা গ্রামের আলম হোসেনের ছেলে আশিক ওরফে জিহাদ (১৮), সদর উপজেলার কুন্দিপুর গ্রামের আলীম আলীর ছেলে সোহেল, একই গ্রামের নূরনবীর ছেলে সায়েম হোসেন ও চুয়াডাঙ্গা পৌর শহরের কেদারগঞ্জপাড়ার নাসির উদ্দিনের মেয়ে নদীয়া আক্তার রোজা (১৮)।
পুলিশ জানিয়েছে, গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে সদর উপজেলার কুকিয়া চাঁদপুর এলাকায় এসআই লিয়াকত আলীর নেতৃত্বে নিয়মিত টহল ডিউটি করছিলো চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। এসময় কাতলামারী ব্রিজ এলাকায় সন্দেহজনকভাবে ঘুরাঘুরির সময় চুয়াডাঙ্গা তালতলা গ্রামের আলম হোসেনের ছেলে আশিক ওরফে জিহাদ (১৮), সদর উপজেলার কুন্দিপুর গ্রামের আলীম আলীর ছেলে সোহেল, একই গ্রামের নূরনবীর ছেলে সায়েম হোসেন ও চুয়াডাঙ্গা পৌর শহরের কেদারগঞ্জপাড়ার নাসির উদ্দিনের মেয়ে নদীয়া আক্তার রোজাকে (১৮) আটক করা হয়।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খান জানান, কুকিয়া চাঁদপুর গ্রাম থেকে সন্দেহজনকভাবে ঘুরাঘুরির সময় ৪ জনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চারজনের কেউই কোন সন্তোষজনক জবাব দিতে পারেননি। সাধারণভাবেই তারা কোন অপরাধমূলক কর্মকা- করার প্রয়াশ চালাচ্ছিলো ধারণা করা হচ্ছে। তাই তাদের আটক করা হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More