চুয়াডাঙ্গা সদর উপজেলা আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আশাদুল হক আশার মৃত্যু

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশাদুল হক আশার মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত রোববার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বীর মুক্তিযোদ্ধা আশাদুল হক আশা (৭০) চুয়াডাঙ্গার সরোজগঞ্জের বোয়ালিয়া গ্রামের মৃত আবু তালেবের ছেলে।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আশাদুল হক আশা রোববার বিকেলে নিজবাড়িতে বিষপান করেন। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আশাদুল হকের মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুম রানার পিতা।
পারিবারিকসূত্রে জানা গেছে, আজ বুধবার সকালে বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। পরে বোয়ালিয়া মাদরাসাপাড়া কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে। জানাজা ও দাফনে সকলকে শরিক হওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More