জাকারিয়া হোসেন মাদকাসক্ত ছিলেন না -নিকটজনদের বিবৃতি

চুয়াডাঙ্গা কৃষকলীগ সেক্রেটারিসহ নিকটজনদের প্রতিবাদ বিবৃতি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের উপ-প্রচার সম্পাদক আলমডাঙ্গা উপজেলার গাংনী ইউপি’র সাবেক সদস্য জাকারিয়া হোসেন গত পরশু রোববার বিকেল ৩টার দিকে মৃত্যুবরণ করেন। চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়িয়ায় আকস্মীক মৃত্যু নিয়ে গতকাল দৈনিক মাথাভাঙ্গাসহ বিভিন্ন পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়। এ প্রতিবেদনের প্রতিবাদ বিবৃতি দিয়ে চুয়াডাঙ্গা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির বলেছেন, চুয়াডাঙ্গা কৃষকলীগের কেউ নেশাগ্রস্থ নন। জাকারিয়া হোসেন হৃদরোগে ভুগছিলেন। তিনি ব্যবসায়ী টাকা আদায়ের জন্য রোববার আকন্দবাড়িয়ায় গেলে হৃদরোগে মৃত্যুর কোলে ঢুলে পড়েন।

               চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বড় গাংনী গ্রামের মৃত আব্দুল হাই মওলানার ছেলে জাকারিয়া হোসেন ফেনসিডিল সেবন করতে গিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান থেকে দ্রুত সরতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। একটি বাড়িতে গিয়ে পানি চাওয়ার পর মৃত্যুর কোলে ঢুলে পড়েন। গতকাল পত্র পত্রিকায় এ প্রতিবেদন প্রকাশিত হয়। গতকাল তার পরিবারের সদস্যরাসহ নিকটজনদের অনেকেই ওই প্রতিবেদনের প্রতিবাদ জানিয়ে বলেছেন, জাকারিয়া হোসেন নেশাগ্রস্থ ছিলেন না। তিনি রাজনীতির পাশাপাশি ব্যবসা করতেন। ব্যবসার টাকা আদায়ের জন্যই ওইদিন দুপুরে আকন্দবাড়িয়া গিয়েছিলেন। অথচ তাকে মাদকাসক্ত বলে পত্রিকায় যে প্রতিবেদন প্রকাশিত হয়েছে তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More