ঝিনাইদহের কালীগঞ্জে ভায়ের লাঠির আঘাতে ভাই খুন

কালীগঞ্জ(ঝিনাইদহ)সংবাদদাতা
ঝিনাইদহ কালীগঞ্জে গরুতে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে সৃষ্টবিরোধের জের ধরে চাচাতো ভাইদের লাঠির আঘাতে ওমর আলী (২০) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত ওমর আলী ঝিণাইদহের কালীগঞ্জ উপজেলার মোল্যাডাঙ্গা গ্রামের শফিয়ার রহমানের ছেলে। সোমবার রাতে রাতে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, সোমবার বিকালে মোল্যাডাঙ্গা গ্রামের আব্দুর রশিদের গরু তার ভাই শফিয়ার রহমানের ক্ষেত খায়। এ সময় শফিয়ারের ছেলে ওমর আলী ক্ষতিপূরন দাবি করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে তার চাচাতো ভাই আব্দুর রশিদের দুই ছেলে আল আমিন ও আল মামুন কাঠের লাঠি দিয়ে ওমর আলীর মাথায় আঘাত করে। এরপর সে মারাত্মক আহত হয়। প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে ভর্তি করা হলে গেল রাত ১০ টার দিকে ওমর আলী মারা যায়। মঙ্গলবার (৩০ জুন) সকালে লাশ মর্গে প্রেয়ণ করা হয়েছে ।
কালীগঞ্জ থানার ওসি মুহাঃ মাহাফুজুর রহমান মিয়া জানান, পারিবারিক কলহের জের ধরে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ওমর আলী নামের এক যুবক মারা গেছে। এ ব্যাপারে কালীগঞ্জ থানায় মামলা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More