ঝিনাইদহে করোনায় পুলিশ কর্মকর্তার মৃত্যু : নতুন আক্রান্ত ২১

ঝিনাইদহ প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়ে বাংলাদেশ পুলিশের আরও এক এএসআই (সশস্ত্র) দলিল উদ্দিন বিশ্বাসের (৫৮) করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। তিনি যশোর জেলার কোতয়ালি থানার নওদা গ্রামের বাসিন্দা ও ঝিনাইদহ পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। গতকাল মঙ্গলবার নতুন করে জেলায় আরও ২১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। খোঁজ নিয়ে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে তিনি গত ২৫ জুলাই রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। গত সোমবার দিনগত রাতে করোনার সাথে যুদ্ধে হেরে গিয়ে তিনি মৃত্যুবরণ করেন। বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়ি পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে। করোনায় বাংলাদেশ পুলিশের এএসআই (সশস্ত্র) মো. দলিল উদ্দিন বিশ্বাসের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঝিনাইদহ পুলিশ সুপার মো. হাসানুজ্জামান (পিপিএম)সহ পুলিশ সদস্যবৃন্দ।
এদিকে নতুন করে একদিনে আরও ২১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ১ হাজার ১৪৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। গতকাল মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেন ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম। তিনি জানান, সকালে কুষ্টিয়া ল্যাব থেকে ৫৫টি নমুনার রিপোর্টে নতুন ২১ জন আক্রান্ত হয়েছেন। এরমধ্যে শৈলকুপায় ৫ জন, হরিণাকু-ুতে ৫ জন, কালীগঞ্জে ৭ জন, কোটচাঁদপুরে দুজন ও মহেশপুরে দুজন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ১৪৯ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৭২০ জন। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে ২০ জন মৃত্যুবরণ করেছেন। ঝিনাইদহের ৬টি উপজেলায় এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৪৯ জন। এরমধ্যে ঝিনাইদহ সদরে ৫৩৭, শৈলকুপায় ১৩৫, হরিণাকু-ুতে ৫২, কালীগঞ্জে ৩০৪, কোটচাঁদপুরে ৭৭ ও মহেশপুরে ৪৪ জন আক্রান্ত হয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More