দামুড়হুদায় আলমসাধু চাপাপড়ে একজন নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী নতুনগ্রামে স্যালো ইঞ্জিনচালিত অবৈধ যান আলমসাধুর চাপায় মনিরুল ইসলাম কে (৪০) নিহত হয়েছে। মনিরুল ইসলাম সীমান্তবর্তী হরিশচন্দ্রপুর গ্রামের মৃত ছাত্তার বিশ্বাসের ছেলে ও বালাই নাশক সিনজেন্টার ডিলার। রোববার দুপুর ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায় দুই মেয়ে ও এক ছেলের জনক মনিরুল ইসলাম দুপুরে নতুন গ্রামের মাঠ থেকে বাইসাইকেল যোগে বাড়ী ফিরছিল। এসময় সে নতুন গ্রামের মোড়ে পৌছালে একটি ধান বোঝায় স্যালো ইঞ্জিনচালিত অবৈধ যান আলমসাধু তাকে ওভার টেক করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়।এসময় বাইসাইকেলে থাকা মনিরুল আলমসাধুর নিজে চাপা পড়ে। এতে সাইকেলের ব্যালেন্স তার পিঠের ভিতরে ঢুকে গেলে সে মারাতœক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। অতিরিক্ত রক্তক্ষরনের কারনে তার মৃত্যু হয়েছে। দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাবুবুর রহমান কাজল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More