নেশার ইনজেকশনসহ আটক চুয়াডাঙ্গা আলুকদিয়ার লিটনের ৬ মাসের জেল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলুকদিয়া খেজুর তলাপাড়ার লিটন আলীকে নেশাজাতীয় ইনজেকশনসহ আটকের পর কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকালে নিজ বাড়ি থেকে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ্জামান।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম তারিক উজ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম গতকাল মঙ্গলবার সকাল ৯ টার দিকে সদর উপজেলার আলুকদিয়ায় অভিযান চালান। এ সময় আলুকদিয়া খেজুর তলাপাড়ার মৃত হাবিবুর রহমান ওরফে হবি মিস্ত্রীর ছেলে লিটন আলীকে (৪০) নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদণ্ড ও দুইশ টাকা অর্থদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ্জামান। গতকালই সাজাপ্রাপ্ত লিটনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More