পদ্মায় নৌকাডুবি : মিললো তিনজনের মরদেহ

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরসাদিপুর এলাকায় পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ চার শ্রমিকের মধ্যে তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। এখনও শ্রমিক জুয়েল নদীতে নিখোঁজ রয়েছেন। গতকাল বুধবার রাত ৮টায় তিনজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান। মরদেহ উদ্ধারকৃতরা হলেন ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউননিয়নের জামালপুর গ্রামের রঞ্জিতের ছেলে জুবায়ের ওরফে জুবা (৩২), একই এলাকার আব্দুল জলিলের ছেলে শরিফুল ইসলাম এবং নজুর ছেলে জাকির (২৫)।
পাবনা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সাইফুজ্জামান জানান, গত মঙ্গলবার সকালে পদ্মা নদীতে পনৗকাডুবির ঘটনায় নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধারে ডুবুরি দলসহ ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছে। বুধবার দুপুর ১টায় শরিফুল ইসলাম নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়। বেলা তিনটার দিকে প্রথম মরদেহ থেকে প্রায় ২শ’ গজ দূর থেকে জুবা নামের আরো একজনের মরদেহ উদ্ধার করা হয়। সন্ধ্যায় জাকির নামের আরো একজনের মরদেহ উদ্ধার করা হয়।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, তিনজনের মরদেহ উদ্ধারের মধ্য দিয়ে আজকের উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার আবারো উদ্ধার অভিযান পরিচালনা করা হবে। এখনো একজন নিখোঁজ রয়েছেন।
মঙ্গলবার (০৭ জুলাই) সকালে পদ্মানদীর চর সাদিপুর এলাকায় নৌকা ডুবে যাওয়ার ঘটনায় ১৩ জনের মধ্যে ৯ জন শ্রমিক সাঁতরে এবং স্থানীয়দের সাহায্যে উদ্ধার হলেও সাঁতার না জানায় চারজন পানিতে ডুবে নিখোঁজ হয়। ঘটনার পর থেকেই নিখোঁজদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। এখনো নিখোঁজ রয়েছেন ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের জামালপুর গ্রামের হারান শেখের ছেলে জুয়েল (৩০)।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More