মহেশপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা : নিহত ২

মহেশপুর প্রতিনিধি: মহেশপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে ঘটনাস্থলেই ইসমাইল হোসেন নামের এক যুবক মারা গেছে। এসময় গাড়িতে থাকা অপর আরোহী রকিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান। তাদের বাড়ি চৌগাছা উপজেলার কাকুড়িয়া গ্রামে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে মহেশপুর নওদাগ্রামের বাকে এ দুঘটনা ঘটে।
নওদা গ্রামের পথচারী মোতালেব হোসেন জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে বেলেমাঠ বাজারের দিক থেকে মোটরসাইকেলে করে দুই যুবক দ্রুতগতিতে চৌগাছার দিকে যাওয়ার সময় নওদাগ্রামের বাকে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্বস্থ গাছের সাথে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলেই ইসমাইল হোসেন নামের এক যুবকের মুত্যু হয়। আর সাথে থাকা রকিকে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে যশোর সদর হাসপাতালে নেয়ার পথে পতিমধ্যে তার মৃত্যু হয়। মহেশপুর থানার এস আই নরোত্তম জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে মোটরসাইকেলটি উদ্ধার করেছি। লাশ মহেশপুর হাসপাতালে রাখা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More