মেহেরপুরে স্বর্ণ ব্যবসায়ী করোনা আক্রান্ত ॥ সুস্থ এক 

মেহেরপুর অফিস: মেহেরপুরে এবার স্বর্ণ ব্যবসায়ী করোনাভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। সাম্প্রতিক সময়ে তিনি কুষ্টিয়ার দৌলতপুরে এক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখান থেকে তিনি সংক্রমিত হয়েছেন বলে ধারণা স্বাস্থ্য বিভাগের। তবে স্থানীয়ভাবে আক্রান্ত হয়েছেন কি না তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। আক্রান্ত ব্যক্তির বয়স ৫১ বছর। তার বাড়ি শহরের বোসপাড়ায়। তার বাড়িসহ ৫টি বাড়ি ও তার দোকান লকডাউন করেছে প্রশাসন।

মেহেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অলোক কুমার দাস জানান, গতকাল রোববার সন্ধ্যা পূর্ব ২৪ ঘন্টায় জেলার তিনটি উপজেলার ৩৮টি নমুনা পরীক্ষায় ওই স্বর্ণ ব্যবসায়ী কোভিড-১৯ পজিটিভ। বাকি রিপোর্টগুলো নেগেটিভ। ওই স্বর্ণ ব্যবসায়ী ৩-৪ দিন ধরে নিজ বাড়িতে সর্দি জ্বরে ভুগছিলেন। করোনাভাইরাস সন্দেহে তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। কোভিড-১৯ পজিটিভ হওয়ায় তাকে হোমআইসোলেশন করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো বলেও জানান ডা. অলোক কুমার দাস।

এদিকে গতকাল মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের স্কুল শিক্ষক হুমায়ন কবিরকে সুস্থ ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ। প্রায় তিন সপ্তাহ হোমআইসোলেশনে ছিলেন তিনি। গতকাল রোববার দুপুরে তার বাড়িতে গিয়ে ফুলের শুভেচ্ছা দিয়ে আনুষ্ঠানিকভাবে করোনাভাইরাস মুক্ত ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেজওয়ান আহম্মেদ। এদিকে গতকালের একজন আক্রান্ত নিয়ে জেলায় আজ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ২৬। এর মধ্যে মৃতের সংখ্যা দুই আর সুস্থ হয়েছেন ছয়জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More