সরোজগঞ্জ বাজারের কাপড়ব্যবসায়ী সৈয়বুর রহমান লাল্টুর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারের কাপড় ব্যবসায়ী সৈয়বুর রহমান লাল্টু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ………. রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৯ বছর। গতকাল সোমবার সকাল সাড়ে ৬টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গতকালই বাদ আছর নামাজের জানাজা শেষে কিরনগাছী কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়। মরহুম সৈয়বুর রহমান লাল্টু সরোজগঞ্জ বাজারের হক ক্লথ ও টেলার্সের স্বত্বাধিকারী ছিলেন। মরহুম লাল্টু সাংবাদিক আতিয়ার রহমানের খালাতো ভাই।

পারিবারিকসূত্রে জানা গেছে, সদর উপজেলার শঙ্করচন্দ্র ইউনিয়নের কিরনগাছী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আয়নাল হকের চতুর্থ পুত্র ও সরোজগঞ্জ বাজারের হক ক্লথ ও টেলার্সের স্বত্বাধিকারী সৈয়বুর রহমান লাল্টু গত শনিবার রাতে বুকে ব্যথা নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। রোববার সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রোববার দিনগত রাত তিনটার দিকে রাজশাহীর উদ্দেশে নেয়া হয়। সেখানে পৌঁছানের পরপরই সকাল সাড়ে ৬টার দিকে লাল্টুর মৃত্যু হয়। মৃত্যুকালে মরহুম সৈয়বুর রহমান লাল্টু ২ ছেলে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More