সেনাবাহিনীর লেফটেন্যান্ট পদে কমিশন পেলেন দামুড়হুদার বয়রার কৃতি সন্তান সাজিদুল

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: বাংলাদেশ সেনাবাহিনীর কমিশন পেয়ে লেফটেন্যান্ট পদে নিয়োগ পেয়েছেন দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কৃতি সন্তান মো. সাজিদুল ইসলাম। ১২ ডিসেম্বর রোববার বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) ৮১ তম দীর্ঘমেয়াদি কোর্সের অফিসার ক্যাডেটদের আনুষ্ঠানিকভাবে এ কমিশন প্রদান করা হয়।
সাজিদুল কার্পাসডাঙ্গা ইউনিয়নের বয়রা গ্রামের মো. মজিবুর রহমান ও রোকেয়া খাতুনের কনিষ্ঠ সন্তান। এছাড়াও তাদের বড় সন্তান মো. সাইদুর রহমান পুলিশের সহকারী উপ-পরিদর্শক এবং মেজো ছেলে শরিফুল ইসলাম তেজগাঁও মহিলা কলেজে (ঢাকা) প্রভাষক হিসেবে কর্মরত আছেন এবং সম্প্রতি তাদের ছোট মেয়ে কবিতা পিএসসির মাধ্যমে নিয়োগ পেয়ে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র স্টাফ নার্স হিসেবে নিযুক্ত হয়েছেন। এছাড়াও তাদের পুত্রবধূ মোছা. রওশন আক্তার সোনিয়া পিএসসির মাধ্যমে নন ক্যাডার সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে সুপারিশপ্রাপ্ত। ঝিনাইদহ ক্যাডেট কলেজের ৪৯ তম ব্যাচের এই মেধাবী ছাত্র পিএসসি ও জেএসসিতে বৃত্তিসহ ২০১৬ সালে এসএসসি ও ২০১৮ সালে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ নিয়ে কৃতিত্বের সাথে পাস করেন এবং আইএসএসবি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বাংলাদেশ মিলিটারি একাডেমিতে যোগদান করেন। মজিবুর রহমানের সন্তানদের এ রকম সাফল্যে এলাকাবাসী গর্বিত। তার পিতা-মাতা সন্তানদের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More