গোদাগাড়ী সড়ক দুর্ঘটনায় বিজিবি’র দুই সদস্য নিহত

রাজশাহী প্রতিনিধি:রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দুই সদস্য নিহত হয়েছেন। শনিবার (১৩ জুন) সকাল সাড়ে ৭ টার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী সরকারি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নায়েক আবু সাঈদ (৩৫) এবং ল্যান্স নায়েক আবদুল বারী (৪০)। বিস্তারিত পরিচয় শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়নি।দুর্ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। এদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান,সকালে চাঁপাইনবাবগঞ্জের ৫৩ বিজিবি এবং রহনপুরের ৫৯ বিজিবির বেশকিছু সদস্যকে রাজশাহী প্রশিক্ষণে নিয়ে যাচ্ছিল একটি বিজিবির একটি ভ্যান। পথে গোদাগাড়ীর সারাংপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে বিজিবির গাড়ির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বিজিবির গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আবদুল বারী মারা যান। হাসপাতাল নেয়ার পথে নায়েক আবু সাঈদ মারা যান। এর পর আহত কয়েকজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রামেক হাসপাতাল পুলিশ জানায়,এ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে সলে আবু সাঈদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর আহত দুইজনের চিকিৎসা চলছে।

ওসি খাইরুল ইসলাম জানান,ঘটনাস্থলে নিহত আবদুল বারীর লাশ তাদের হেফাজতে রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে  নেয়া হচ্ছে। আর দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়েছেন। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More