শিরিনা বেগমের দ্বিতীয় মৃত্যুবাষির্কী আজ

স্টাফ রিপোর্টার: আজ ৩০ জুন। শিরিনা বেগমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী। তিনি দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিনের মা। শিরিনা বেগমের মৃত্যুবার্ষিকীতে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন স্বামী ইদ্রিস আলীসহ দৈনিক মাথাভাঙ্গা পরিবার।
চুয়াডাঙ্গা শহরতলি দৌলাতদিয়াড় সরদারপাড়ার ইদ্রিস আলী সরদারের স্ত্রী শিরিনা বেগম। তিনি তার বড় ছেলে সরদার আল আমিন, দ্বিতীয় ছেলে সরদার আনারুল ইসলাম ও সরদার খায়রুল ইসলামকে রেখে দু’বছর আগে ২০১৮ সালের ৩০ নভেম্বর অর্থাৎ আজকের এই দিনে সকলকে শোক সাগরে ভাসিয়ে চিরবিদায় নেন। শোকের এইদিনে সরদার আল আমিন মহান সৃষ্টিকর্তা আল্লাহ তায়ালার দরবারে দু’হাত তুলে মাকে জান্নাতবাসী করার আকুতি জানিয়ে বলেছেন, যে মায়ের মাধ্যমে জগতে এসেছি, সেই মা জগত ছেড়ে চলে গেছেন। কেমন আছেন জানি না। মহান সৃষ্টিকর্তা তুমিই পারো তাকে ভালো রাখতে। আমার মাসহ এহকাল ছেড়ে চলে যাওয়া সকল মাকেই তুমি জান্নাতবাসী করো। জগতের সকল মাকে সুখি শান্তিতে রেখো। মাতা-পিতাকে খেদমত করার হেদায়েত দান করো সকল সন্তানকে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More