গর্তের পানিতে ডুবে প্রাণ গেলো শিশুর

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বাড়ির পাশের গর্তের পানিতে ডুবে তাজিম আহমেদ (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার গাড়াবাড়িয়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত তাজিম আহমেদ একই গ্রামের কৃষক পিয়ার আলীর ছোট ছেলে। স্থানীয়রা জানান, গাড়াবাড়িয়া গ্রামের খলিলুর রহমানের বাড়ির পাশের পানি নিষ্কাশনের জন্য একটি ৫ ফুট গর্ত রয়েছে। গর্তটি অরক্ষিত। সন্ধ্যা ৭টার দিকে একই গ্রামের খলিলুর রহমানের বাড়ির পাশের একটি গর্তে শিশু তাজিমের দেহ ভাসতে দেখে প্রতিবেশী মিরাজুল ইসলাম। পরে তার পরিবারকে খবর দেন তিনি। পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে শিশুটির মরদেহ বাড়ি নিয়ে যায় তার পরিবার। নিহত শিশুটির মা সেলিনা খাতুন জানান, তার দুই সন্তান। এক মেয়ে সুমাইয়া খাতুন (৭) ও ছোট ছেলে তাজিম আহমেদ। বিকেলে খেলা করছিলো তাজিম। তারপর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিলো না। সন্ধ্যায় প্রতিবেশী খলিলের বাড়ির পাশের গর্তে তাজিমের দেহ ভাসতে দেখে আমাদের খবর দেয় মিরাজুল। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, হাসপাতালে নেয়ার অনেক আগেই মারা গেছে শিশুটি।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ঘটনার পর শিশুটির পরিবার থানায় কোনো অভিযোগ বা মামলা করেনি। তারা থানায় এলে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More