জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তী কার্পাসডাঙ্গায় পালিত হবে

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় আগামীকাল জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তী পালিত হবে।
জানা গেছে, জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২২তম জন্মজয়ন্তী উপলক্ষ্যে করোনা ভাইরাসের কারণে স্বাস্থ্যবিধি মেনে পালিত হবে। এ বিষয়ে কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জানান, আগামী ১১ জ্যৈষ্ঠ, ২৫ মে মঙ্গলবার সকাল ১০টার সময় কবির স্মৃতি বিজড়িত আটচালাঘর সংলগ্ন স্মৃতি ফলকে পুষ্পমাল্য অর্পণ করবে জেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠন। রাত ৮টার দিকে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে ‘নজরুল : দ্রহ ও প্রেম’ শীর্ষক ভার্চুয়াল আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। নজরুল ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক মোহাম্মদ জাকির হোসেন প্রধান আলোচক, নজরুল ভাবুক ও অগ্নিবীণার প্রতিষ্ঠাতা সভাপতি এইচএম সিরাজ বিশেষ আলোচক হিসেবে অংশগ্রহণ করবেন। জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও জেলা কালচারাল অফিসার মো. হাবিবুর রহমান বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে সকালে কবি স্মৃতি বিজড়িত আটচালাঘর সংলগ্ন কবির স্মৃতি ফলকে পুষ্পমাল্য অর্পণ করা হবে এবং রাত ৮টার দিকে ভার্চুয়ালের মাধ্যমে আলোচনা অনুষ্ঠিত হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More