চুয়াডাঙ্গায় নিখোঁজের চারদিন পর পরিত্যক্ত বাড়ি থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার:
চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলায় নিখোঁজের চারদিন পর পরিত্যক্ত বাড়ি থেকে সাজ্জাদুল আলম চপল (৩৫) নামে এ যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের নিজ পরিত্যক্ত বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাজ্জাদুল আলম চপল ওই গ্রামের মাঠাপাড়ার মৃত বীর মুক্তিযোদ্ধা শাহেদ আলী গাজীর ছেলে।

পুলিশ জানায়, চপল নেশাগ্রস্থ ছিল। সে পরিবারের সঙ্গে শ্বশুর বাড়ি মেহেরপুর জেলায় বসবাস করতো। আলমডাঙ্গায় তাদের বাড়িতে কেউ থাকতো না। ওই পরিত্যক্ত বাড়ি থেকেই তার মরদেহ উদ্ধার করা হয়েছে। গত চারদিন আগে নিখোঁজ হয় চপল। শুক্রবার স্থানীয়রা নিজ ঘরের সামনে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে জানায়। পরে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, নিখোঁজের চারদিন পর নিজের পরিত্যক্ত বাড়ি থেকে চপলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সে নেশাগ্রস্ত ছিল। ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছে। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আমরা সব দিক বিবেচনা করে তদন্ত করছি। উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More