অসুস্থ মায়ের সাথে শেষ দেখা হলো না নূর ইসলামের

আলমডাঙ্গার বেতবাড়িয়া রেলগেটে ট্রেনে কেটে প্রাণ গেলো বৃদ্ধের
মুন্সিগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বেতবাড়িয়া রেলগেটে ট্রেনে কেটে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল সোমবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। বিকেলে অসুস্থ মায়ের সাথে দেখা করতে বাড়ি থেকে বের হন বৃদ্ধ শারীরিক প্রতিবন্ধী নূর ইসলাম। মুন্সিগঞ্জ পশুহাট সড়কের বেতবাড়িয়া রেলগেটে পৌঁছুলে ট্রেনে কেটে তার মৃত্যু হয়।
পারিবারিক সূত্রে জানায়, বেতবাড়িয়া গ্রামের মৃত রহিম বক্সের ছেলে মুন্সিগঞ্জ পশুহাটস্থ খুদিয়াখালী আবাসন প্রকল্পের স্থায়ী বাসিন্দা নূর ইসলাম (৬৫) বিকেলে বাড়ি থেকে অসুস্থ মায়ের সাথে দেখা করতে বেতবাড়িয়ার উদ্দেশ্যে পায়ে হেঁটে রওনা হন। মুন্সিগঞ্জ পশুহাট-বেতবাড়িয়া রেলগেটের রেল সড়কের ওপর বসে একটু জিড়িয়ে নিচ্ছিলেন। বিকেল ৫টা ১০ মিনিটের দিকে খুলনা থেকে ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেস ট্রেনে কেটে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিনের শারীরিক প্রতিবন্ধী। খুদিয়াখালী আবাসন প্রকল্পের সামনের চায়ের দোকান দিয়ে চা বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন তিনি। পরিবারে স্ত্রীসহ এক কন্যা ও এক ছেলে রয়েছে। সংবাদ পেয়ে চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ি পুলিশের এসআই হাসান সঙ্গীয় ফোর্সসহ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করেন।
চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মাসুদ রানা দৈনিক মাথাভাঙ্গাকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ট্রেনে কাটা পড়ে নিহত নূর ইসলামের লাশ নিজ গ্রাম বেতবাড়িয়ায় দাফনের প্রস্তুতি চলছিলো।

Comments (0)
Add Comment