আলমডাঙ্গায় মামলা থেকে বাঁচতে নিজের খড়িঘরে আগুন

অসহায় মহিলাকে ফাঁসানোর অভিযোগ তুলে সংবাদ সম্মেলন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার ঘোষবিলা গ্রামের মাহিন উদ্দিন ও তার ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন একই গ্রামের জমিলা খাতুন। মামলা থেকে বাঁচতে ওই দুই ব্যক্তি নিজের ঘরে আগুন দিয়ে অসহায় হতদরিদ্র মহিলাকে ফাঁসানোর অভিযোগ তুলে গতকাল সংবাদ সম্মেলন করা হয়েছে।

লিখিত বক্তব্যে আলমডাঙ্গা জামজামি ইউনিয়নের ঘোষবিলা গ্রামের আনিছুর রহমানের স্ত্রী জামিলা খাতুন জানান, তার ছেলে মিজানুর রহমানকে গত ১৭/৭/২০২০ ইং তারিখে মালদ্বীপে আটকিয়ে রেখে অপহরণের নাম করে মুক্তিপণ হিসেবে ৩ লক্ষ টাকা দাবি করে কিছু লোক। এই টাকার জন্য ঘোষবিলা গ্রামের মৃত মনিরুজ্জামান বাদলের ছেলে মাহিন উদ্দিন ও তার ভাই বদর উদ্দিন চাপ দিতে থাকে।

দাবিকৃত টাকা দিতে না পারায় তার বসত বাড়ির সাড়ে ৫ শতক জমি বিক্রি করে ২ লাখ ৩১ হাজার টাকা নেয় ওই দুজন ব্যক্তি। বাকী ৬৯ হাজার টাকা তিনি কষ্ট করে পরিশোধ করেন। কিন্তু তারপরেও জমিলা খাতুনের ছেলে মিজানুর রহমানের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। এমতাবস্থায়, জামিলা খাতুন বাদী হয়ে চুয়াডাঙ্গা আদালতে মহির উদ্দিন ও বদর উদ্দিনের নামে মামলা দায়ের করেন। ওই মামলার আসামি হিসেবে গত ৮ সেপ্টম্বর থানাপুলিশ বদর উদ্দিনকে আটক করে জেলহাজতে প্রেরণ করে। বর্তমানে তিনি জেলহাজতে আছেন।

এই মামলা থেকে রেহাই পেতে মাহিন ও তার ভাই খোকন নতুন করে জমিলা খাতুনের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করে। এরই অংশ হিসেবে গত ৯ সেপ্টেম্বর বুধবার রাতে তারা নিজের খড়ির ঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে পাশের বাড়ীর গোয়ালও পুড়ে যায়। মহিন ও খোকন নিজেরা আগুন লাগিয়ে তার দোষ অসহায় মহিলার ওপর দিচ্ছেন বলে লিখিত সংবাদ সম্মলনে উল্লেখ করা হয়েছে। অসহায় ওই মহিলা উল্লেখিত বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে সংশ্লিষ্ট প্রশাসনের নিকট অনুরোধ জানিয়েছেন।

Comments (0)
Add Comment