এমপি আনার নিজেই গাড়ি চালিয়ে কৃষকের এক বিঘা জমির ধান কেটে ধানকাটার উদ্বোধন করলেন

কৃষকের ধান কেটে দিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। তিনি বুধবার দুপুরের দিকে প্রচণ্ড দাবদাহের মধ্যেই কালীগঞ্জ উপজেলার সিমলা রোকনপুর ইউনিয়নের তিল্লা গ্রামের মাঠে হারভেস্টার মেশিন চালিয়ে এক কৃষকের প্রায় ১ বিঘা জমির ধান কেটে দেন। একই সাথে এ ইউনিয়নের বোরো ধান কর্তন মৌসুমের উদ্বোধনও করেন এমপি।
তিল্লা গ্রামের কৃষকরা জানান, মাঠে বোরো ধান কাটার উৎসব শুরু হবে। বুধবার বেলা সাড়ে ১১টায় তিল্লা গ্রামের মাঠে ধান কাটা উদ্বোধন করতে আসেন এমপি আনোয়ারুল আজিম আনার। তিনি এ সময় নিজেই হারভেস্টার মেশিন গাড়ি চালিয়ে কৃষকের পাকা ধান কেটে দেন। এমপি আনার প্রায় ১ বিঘা জমির ধান কর্তন করাসহ ধান কাটা মৌসুমের উদ্বোধন করেন।
নিজেই মাঠে নেমে ধান কাটার বিষয়ে এমপি আনার তার অনুভূতি জানিয়ে বলেন, দেশে মহামারি করোনার কারণে লকডাউন চলছে। এ মুহূর্তে কৃষকের দুর্দশার কথা ভেবেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দলের সব নেতাকর্মীদের কৃষকের মাঠে ধান কেটে দেয়াসহ সহযোগিতা করতে বলেছেন। নেত্রীর এমন নির্দ্দেশেই তিনি উপজেলার বিভিন্ন গ্রামে গিয়ে কৃষকের পাশে দাঁড়িয়েছেন। সেই সাথে করোনা লকডাউনের এ মুহূর্তে তিনি তার দলের সব পর্ষায়ের নেতাকর্মীদের কৃষকের মাঠে গিয়ে সহযোগিতা করতে নির্দেশনা দিয়েছেন।

Comments (0)
Add Comment