চুয়াডাঙ্গায় বিনা খরচে টিকার রেজিস্ট্রেশন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ওয়েভ ফাউন্ডেশন ও লোকমোর্চার উদ্যোগে বিনা খরচে করোনা ভাইরাসের টিকা রেজিস্ট্রেশন করা হচ্ছে। ৪০ বছরের বেশি বয়সী যে কেউ রেজিস্ট্রেশন কেন্দ্রে এসে বিনা খরচে কোভিড-১৯ থেকে সুরক্ষার জন্য টিকার রেজিস্ট্রেশন করতে পারবেন। গতকাল মঙ্গলবার সকালে চুয়াডাঙ্গা রেলবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে টিকা রেজিস্ট্রেশন কেন্দ্র উদ্বোধন করা হয়।
আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা লোকমোর্চার সহ-সভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা শহর সমাজসেবা অফিসার মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের সভাপতি ডা. মিজানুর রহমান, প্রধান শিক্ষক লতিফুন্নেছা, সদর উপজেলা লোকমোর্চার সভাপতি অ্যাডভোকেট মানিক আকবর, যুগ্ম সম্পাদক আশরাফ বিশ^াস মিল্টু ও সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুল কাদির জোয়ার্দ্দার।
অনুষ্ঠানের প্রধান অতিথি শহর সমাজসেবা অফিসার মিজানুর রহমান রেজিস্ট্রেশন কাজের উদ্বোধন ঘোষণা করেন। তিনি বলেন, কোভিড-১৯ থেকে সুরক্ষার জন্য টিকা নিতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ওয়েভ ফাউন্ডেশন ও লোকমোর্চার উদ্যোগে টিকা রেজিস্ট্রেশন কেন্দ্র আগ্রহীদের সহযোগিতায় কাজ করবে। উদ্যোগটি প্রশংসনীয়।
আলোচনায় অংশ নেন ওয়েভ ফাউন্ডেশনের উপ-সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ। উপস্থিত ছিলেন সদর উপজেলা লোকমোর্চার পরিবেশ সম্পাদক জামান আখতার, লোকমোর্চার জেলা সচিব কানিজ সুলতানা, সদস্য শেখ লিটন, মাশরাফি প্রমুখ।

Comments (0)
Add Comment