চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালের সহায়ক কর্মচারী আফিয়া সুলতানা আর নেই

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিট পরিচালিত রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালের সহায়ক কর্মচারী আফিয়া সুলতানা আর নেই (ইন্নালিল্লাহে ………..রাজেউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। গতকাল শুক্রবার চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়ার পর দুপুর সাড়ে ১২ টায় হ্নদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন।
এদিকে, গতকাল শুক্রবার বাদ মাগরিব শহরের জান্নাতুল মাওলা জামে মসজিদ ও কবরস্থানে জানাজা শেষে একই কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়। মরহুমার জানাজায় রেডক্রিসেন্ট নেতৃবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী, যুব রেডক্রিসেন্ট সদস্যবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহীরা অংশগ্রহণ করেন।
মৃত্যুকালে তিনি দুই ছেলে, আত্মীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। আফিয়া সুলতানা চুয়াডাঙ্গা শহরের জোয়ার্দ্দারপাড়ার আব্দুল হামিদ জোয়ার্দ্দারের মেয়ে।
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সেক্রেটারি শহিদুল ইসলাম শাহান বলেন, রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালের স্টাফ আফিয়া সুলতানার মৃত্যুতে রেডক্রিসেন্ট পরিবার গভীরভাবে শোকাহত। তার অকাল মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

Comments (0)
Add Comment