প্রবাসী ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ মায়ের

আলমডাঙ্গায় প্রতারণা করে ঘরবাড়ি-জমিজমা লিখে নেয়ার অভিযোগ

আলমডাঙ্গা ব্যুরো: প্রতারণা করে ঘরবাড়ি-জমিজমা নিজ নামে লিখে নিয়ে মা-বাবাকে মারধর শেষে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে আলমডাঙ্গার ডম্বলপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসী হুমায়ুন কবীরের বিরুদ্ধে। এ ঘটনায় মা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগসূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের ডম্বলপুরের আবুল হোসেনের একমাত্র ছেলে হুমায়ুন কবীর (৩০) কয়েক বছর ধরে সিঙ্গাপুরে থাকেন। তার স্ত্রী থাকেন আলমডাঙ্গা শহরে বাসা ভাড়া করে। বেশ কয়েক বছর যাবত তিনি মা-বাবাকে কোনো টাকা পাঠান না। দেশে ফিরলে বিভিন্ন অজুহাতে মা-বাবাকে মারধর করেন। ২০১৮ সালে অসুস্থ মাকে ডাক্তারের নিকট নিয়ে যাওয়ার কথা বলে মায়ের নামে থাকা বাড়িঘর ও মাঠের ৬ বিঘা জমির পুরোটা প্রতারণা করে নিজের নামে লিখে নেন। সম্প্রতি হুমায়ুন কবীর দেশে ফিরেছেন। কবে ফিরেছেন তা মা-বাবা জানেন না। গত সোমবার তিনি বাড়ি গিয়ে বাড়ি বিক্রি করে দেবেন জানিয়ে মা-বাবাকে বাড়ি থেকে চলে যেতে বলেন। বৃদ্ধ মা-বাবা বাড়ি ছাড়তে অস্বীকৃতি জানালে তিনি মা-বাবাকে মারধর করে জখম করেন।

গ্রামসূত্রে জানা গেছে, হুমায়ুন কবীরের স্ত্রী বদমেজাজী। হুমায়ুন কবীর স্ত্রীর কথায় ওঠা-বসা করেন। স্ত্রীর কথামতো তিনি মা-বাবাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছেন। স্বামী থাকেন বিদেশ। অথচ তিনি শ্বশুর-শাশুড়ীর কাছে থাকেন না। এ ঘটনায় বাদী হয়ে মা ফেরদৌসী আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

Comments (0)
Add Comment