মেহেরপুরের মোমিনপুরে শিক্ষার মানন্নোয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

 

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নে অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়।

গতকাল বুধবার দুপুরের দিকে মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাব্বারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেন উজ্জ্বল। অভিভাবক সমাবেশে অভিভাবকসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এদিকে এর আগে তিনি কলাইডাঙ্গা এসএস বিদ্যানিকেতনে যান। সেখানে ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম কিবরিয়ার সভাপতিত্বে মত বিনিময়সভায় তিনি প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দের সাথে মত বিনিময় করেন।

অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় তিনি বলেন, প্রায় ২ বছর পরে বিদ্যালয়ে পাঠদান শুরু হয়েছে। কোভিড-১৯ আমাদের শিক্ষার্থীদের ২ বছর ক্লাসের বাইরে রেখেছিল। আমাদের শিক্ষার্থীদের প্রচুর ক্ষতি হয়েছে। এ ক্ষতি পুষিয়ে দিতে হবে। শিক্ষকদের পাঠদানে আরো মনোযোগী হতে হবে। শিক্ষার্থীদের স্কুলমুখী করতে হবে। তাদের পাঠে মনোযোগী করে তুলতে হবে। তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তানদের নিয়মিত স্কুলে পাঠান। আপনার সন্তানের লেখাপড়ার মনোন্নয়নে আপনাকেও ভূমিকা রাখতে হবে।

Comments (0)
Add Comment