মেহেরপুরে উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে নারী শক্তির প্রতি সম্মান প্রদর্শন করে বৈশ্বিক করোনা মহামারীর মধ্যে তাদের মনোবল বৃদ্ধি ও উজ্জীবিত করতে মেহেরপুর জেলা পর্যায়ে উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল বুধবার বিকেলে মেহেরপুর শ্রী শ্রী হরিভক্তি প্রদায়িনী পূজা মন্দিরে ওই প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মেহেরপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. রমেশ চন্দ্র নাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক জেলা জজ আদালতের পিপি পল্লব ভট্টাচার্য।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা কার্তিক চন্দ্র মল্লিক, সাধারণ সম্পাদক অভিজিৎ বসু মানা, প্রধান শিক্ষক শাশ্বত নিপ্পন চক্রবর্তী, যুগ্ম সম্পাদক কাজল দত্ত, সাংগঠনিক সম্পাদক তপন সাহা, কোষাধক্ষ্য উজ্জ্বল কর্মকার, হালদারপাড়া পূজা মন্দিরের সাধারণ সম্পাদক উৎপল হালদার, প্রদীপ কুমার, উজ্জ্বল প্রমুখ উপস্থিত ছিলেন। পরে সেখানে উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

Comments (0)
Add Comment