মেহেরপুর শহরের জেলখানা পাড়া থেকে যুবকের লাশ উদ্ধার

 

মেহেরপুর অফিস: মেহেরপুর শহরের জেলখানা পাড়া থেকে রুবেল হোসেন নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালের দিকে পুলিশের তার বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। রুবেল ওই এলাকার মইন শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ২ বছর আগে রুবেলের স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। পরে তিনি ওই বাড়িতে একাকী বসবাস করতেন। আগের দিন রাতে বাড়ী এসে খাওয়া-দাওয়া করে সকালে তার মা ঘরের দরজা বন্ধ দেকে ডাকাডাকি শুরু করেন। পরে সাড়া না পেয়ে এলাকাবাসীকে খবর দিলে এলাকাবাসী ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ রুবেলের লাশ উদ্ধার করে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধারসহ ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে মর্গে পাঠান হয়। লাশের ময়না তদন্ত শেষে স্বজনদের লাশ স্বজনদের হাতে তুলে দেয়া হয়েছে। এদিকে এ রিপোর্ট লেখা অবধি থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি। তিনি মাদকাসক্ত। তার বিরুদ্ধে থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। এদিকে তার স্ত্রী তাকে ছেড়ে চলে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি ছিলেন মাদকাসক্ত ও হতাশাগ্রস্ত। তাই তিনি আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Comments (0)
Add Comment