শোক সংবাদ

দর্শনা বাউল পরিষদের সঙ্গীত শিক্ষক বাবলু আর নেই
দর্শনা অফিস: দর্শনা বাউল পরিষদের সঙ্গীত শিক্ষক ও অভিনেতা বাবলু আর নেই। তিনি গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বার্ধক্যজনিত রোগে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……..রাজেউন)। দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুরের জিল্লুর রহমান বাবলু (৬৫) মৃত্যুকালে ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণাগ্রহী রেখে গেছেন। রাতেই স্থানীয় গোরস্তানে বাবলুর লাশ দাফন সম্পন্ন করা হয়েছে। বাবলুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান, দর্শনা লোকজ সাংস্কৃতিক সংগঠন বাউল পরিষদের সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের লোকসংগীত শিল্পী ধীরু বাউল, সংগঠনের ওস্তাদ আমির হোসেন।

কেরুজ চিনিকলের অবসরপ্রাপ্ত পরিবহন চালক আব্দুল মোতালেব আর নেই
দর্শনা অফিস: কেরুজ চিনিকলের পরিবহন বিভাগের অবসরপ্রাপ্ত ড্রাইভার আব্দুল মোতালেব (৬৩) আর নেই। গতকাল বুধবার ভোর সোয়া ৫টার দিকে দর্শনা আজমপুরস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লহে………… রাজেউন)। আব্দুল মোতালেব দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। বিভিন্ন হাসপাতালে চিকিৎসা শেষে সবশেষ নিজ বাড়িতেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুণাগ্রহী রেখে গেছেন। জোহর বাদ কেরুজ বাজার মাঠে জানাজা শেষে আজমপুর গোরস্তানে দাফন সম্পন্ন করা হয়েছে।

কুড়–লগাছি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আলীর ইন্তেকাল
কুড়ুলগাছি প্রতিনিধি: দামুড়হুদার কুড়–লগাছি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য হযরত আলী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…………..রাজেউন)। গতকাল বুধবার সকাল ৮টার দিকে তিনি কুড়লগাছির নিজবাড়িতে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। গতকাল বাদ জোহরের পর কুড়–লগাছি কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়। তিনি কুড়–লগাছি ইউনিয়নের দুইবার ইউপি সদস্য ছিলেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ১ মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কুড়–লগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মো. এনামুল করিম ইনু।

Comments (0)
Add Comment