সারারাত ঘরের বাইরে রেখে পালিয়ে গেলেন স্বামী ও শ্বশুর

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় স্ত্রীকে নির্যাতন করাসহ জোরপূর্বক তালাক দেয়ার পাঁয়তারার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে।
অভিযোগে জানাগেছে, কার্পাসডাঙ্গা মিশনপল্লির ইন্দ্রজিৎ বুদো বিশ্বাসের ছেলে ১ সন্তানের জনক নিখিল বিশ্বাস তার স্ত্রী শিল্পী বিশ্বাসকে জোরপূর্বক তালাক দেয়ার জন্য চাপ প্রয়োগ করছেন। শিল্পী বিশ্বাস মুজিবনগরের ভবেরপাড়ার সুদাংশ দফাদারের মেয়ে। শিল্পীকে বাড়ি থেকে তাড়ানোর জন্য তাকে মানষিক নির্যাতন চালানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে শিল্পী বিশ্বাস সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আমার স্বামী প্রায় এক বছর আগে চাকরি ছেড়ে বাড়িতে চলে আসে। বাড়িতে এসে আমাকে বাড়ি ছেড়ে দিয়ে চাকরি করার চাপ প্রয়োগ করে। আমি চাকরি করবো না বললে সে আমাকে ডিভোর্স দেয়। পরে বিষয়টি সমাধান হলে আবার সে আমাকে ডিভোর্স দেবে বলে সাফ জানিয়ে দেয়। আমার মা ৩ দিন আগে মারা যান। আমি কার্পাসডাঙ্গায় শ্বশুর বাড়িতে এলে আমার স্বামী ও শ্বশুর বাড়ি তালা দিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। আমি সারারাত বাড়ির মেইন গেটের সামনে বসে রাত কাটিয়ে দিয়েছি। আমি ডিভোর্স চাই না আমি সংসার ফিরে পেতে চাই। তারা আমার সন্তানকে আমার কাছে থেকে কেড়ে নিয়ে গেছে। সত্যি আমি অনেক অসহায় হয়ে পড়েছি। মা ৩ দিন আগে মারা গেছে; বাবাও দিকহারা একজন।
এ বিষয়ে কার্পাসডাঙ্গা ফাঁড়ির এসআই আতিকুর রহমান জুয়েলের কাছে জানতে চাইলে তিনি জানান বিষয়টি অনেক আগের বিষয়। দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেকের কাছে জানতে চাইলে তিনি জানান, বিষয়টি এর আগে একবার সমাধান করেছিলাম। ছেলের বাবা থানায় এসেছিলো আমি ছেলেকে থানায় হাজির করার জন্য তার বাবাকে বলেছি। তবে মেয়ে আইনের আশ্রয় নিলে আমরা দ্রুত পদক্ষেপ নেবো। এ বিষয়ে নিখিল বিশ্বাসের কাছে জানতে চাইলে তার মোবাইলে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

 

Comments (0)
Add Comment