স্ত্রীর দেখা করতে এসে গ্যাঁড়াকলে যুবক

দামুড়হুদা অফিস: দামুড়হুদার উত্তর চাঁদপুরে পর স্ত্রীর সাথে দেখা করতে এসে গণধোলাইয়ের শিকার হলেন প্রেমিক রফিকুজ্জমান রতি। গত রোববার রাতে দামুড়হুদা উপজেলার উত্তর চাঁদপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।
স্থানীয়সূত্রে জানা যায়, রোববার রাত আনুমানিক ৯টার দিকে দামুড়হুদার উত্তর চাঁদপুর গ্রামের জৈনেকের বিবাহিতা মেয়ের সাথে দেখা করতে আসে প্রেমিক কুড়ুলগাছি ইউনিয়নের আমডাঙ্গা গ্রামের মিজানুর রহমানের ছেলে রকিবুজ্জামান রতি (১৮)। এসময় অচেনা ওই যুবকের ঘোরাফেরা দেখে স্থানীয়দের সন্দেহ হয়ে মোষ চোর ভেবে তাকে আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে দামুড়হুদা মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে থানায় নেয়। রাতভর থানা হাজতে থাকার পর পরদিন সোমবার মেয়ের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না করায় তাকে ছেড়ে দেয়া হয়।
দামুড়হুদা মডেল থানার এসআই সঞ্জয় জানান, জানতে পারি দামুড়হুদার উত্তর চাঁদপুর গ্রামে চোর সন্দেহে এক যুবককে আটক করে রেখেছে স্থানীয়রা। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে উদ্ধার করে থানায় নেয়া হয়। এরপর তার মুখ থেকে জানতে পারি সে তার গ্রামের জৈনেকের স্ত্রীর সাথে প্রেম সূত্রে দেখা করতে আসে। ছেলে ও মেয়ের পরিবার উভয়ে বিষয়টি মীমাংসা করে ফেলে। তখন মুচলেকার বলে ছেলেটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Comments (0)
Add Comment