ভালো থাকুন-ভালো রাখুন : গাংনী থানার নতুন ওসি আব্দুর রাজ্জাক

গাংনী প্রতিনিধি: সকলের সাথে বন্ধুত্ব বজায় রেখে চলার চেষ্টা করি। কারও ক্ষতি আমার কাম্য নয়। দেশের আইন আর নিজের বিবেক দিয়ে দায়িত্ব পালন করি। আপনারা ভালো থাকুন আর সবাইকে ভালো রাখুন। তাহলে আমরাও ভালো থাকবো। তবে আইনের ব্যত্যয় ঘটালে তাকে ছাড় দেয়া হবে না।
সবাইকে ভালো থাকা আর ভালো রাখতে গাংনীবাসীর প্রতি এমন আহ্বান জানালেন গাংনী থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক। গতকাল শনিবার দুপুরে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। বিভিন্ন অভিযোগের কারণে বজলুর রহমানকে সরিয়ে তার স্থলে আব্দুর রাজ্জাককে দায়িত্ব দিয়েছে পুলিশের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
ওসি আব্দুর রাজ্জাক আরও বলেন, আইনের বাইরে কোনো কিছু করা হবে। অন্যায় বিশৃংখলা ও সমাজের জন্য ক্ষতির কারণ কোনো কিছুই প্রশ্রয় দেয়া হবে না। কারণ এলাকার মানুষকে ভালো রাখতে হলে আইনের সঠিক প্রয়োগ ছাড়া অন্য কোন উপায় নেই। আইনের কাছে প্রত্যেকটি মানুষ সমান।
জানা গেছে, আব্দুর রাজ্জাক ওসি হিসেবে সর্বশেষ দায়িত্ব পালন করেছেন যশোরের ঝিকরগাছা থানায়। দীর্ঘ সাড়ে তিন বছর দায়িত্ব পালনকালে তিনি সেখানকার মানুষের মন জয় করেছেন। সৎ ও নিষ্ঠাবান অফিসার হিসেবে পরিচিত আব্দুর রাজ্জাক গাংনী থানায় দায়িত্ব গ্রহণের মধ্যদিয়ে মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবেন এমন প্রত্যাশা গাংনীবাসীর।
২০০৪ সালে সাব ইন্সপেক্টর (এসআই) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন সিরাজগঞ্জের সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণকারী আব্দুর রাজ্জাক। কর্মজীবনে ডিএমপি, নরসিংদী, নারায়ণগঞ্জ, পাবনা ও সর্বশেষ যশোরের ঝিকরগাছা থানায় কর্মরত ছিলেন। দাম্পত্য জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

Comments (0)
Add Comment