অজ্ঞানপার্টির খপ্পরে পড়া হাসপাতালে যুবক

স্টাফ রিপোর্টার: ঢাকা থেকে যাত্রীবাহী বাসে চুয়াডাঙ্গায় আসার পথে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে মিলন মিয়া (৩২) নামে এক যুবক ভর্তি হয়েছেন। গতকাল সোমবার দুপুর ১টার দিকে ওই যুবককে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত মিলন মিয়া চুয়াডাঙ্গা সদর উপজেলার তেঘরিয়া গ্রামের শামসুল হকের ছেলে। মিলন ঢাকার একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করেন।
জানা গেছে, গতকাল সকালে ঢাকা থেকে একটি যাত্রীবাহী বাসে মিলন মিয়া ও তার স্ত্রী মধুমালা খাতুন চুয়াডাঙ্গায় আসছিলো। এর মধ্যে কোনো সময় অজ্ঞানপার্টির সদস্যরা মিলন মিয়াকে অজ্ঞান করে তার কাছে থাকা নগদ ছয় হাজার টাকা হাতিয়ে নেন।
মধুমালা বেগম বলেন, আমি কিছুই বুঝতে পারিনি। আমি মনে করছিলাম আমার স্বামী ঘুমাচ্ছে। চুয়াডাঙ্গায় আসার পর বিষয়টি বুঝতে পেরেছি। অজ্ঞানপার্টির সদস্যরা তার কাছ থেকে ছয় হাজার টাকা নিয়ে নিয়েছে। পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন তিনি। তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি রাখা হয়েছে।

Comments (0)
Add Comment