আলমডাঙ্গার আসমানখালী বাজারে  ভ্রাম্যমাণ আদালতের অভিযান : জরিমানা

আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গার আসমানখালী বাজারে সকারি নিয়ম অমান্য করে চলা ও বিভিন্ন প্রতিষ্ঠানে  ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে।  রোববার বেলা ১১ টার দিকে  আসমানখালী বাজারে চুয়াডাঙ্গার নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস এ অভিযান পরিচালনা করেন। এ সময়ে বাজারে রিয়া ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী মাজহারুল ইসলাম প্রতিষ্ঠানে বসে চারজন মিলে তাস খেলা খেলছিলেন গোপন সংবাদের ভিত্তিতে আসমানখালী পুলিশ ক্যাম্প ইনচার্জ মো. শাহিনুর ইসলাম বিষয়টি জানতে পেরে তাদেরকে আটক করেন। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালত হাজির করা হয়। এ সময় তাস খেলার অপরাধে রিয়া ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী মাজহারুল ইসলামকে ৫ হাজার টাকা, সাদ্দাম হোসেন, রাজু আহমেদ, লিটন আলীকে ১ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস।

একই ভ্রাম্যমাণ আদালত বাজারে সোহাগ খাদ্য ভাণ্ডারে অভিযান চালিয়ে পণ্যের তালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় সোহাগ খাদ্য ভাণ্ডারে স্বত্বাধিকারী মোহাম্মদ সোহাগ মিয়াকে ৩ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়াও মোটরসাইকেল চালানো অবস্থায় চালকদের হেলমেট না থাকায়  দুজন চালককে ২ শ টাকা করে মোট ৪ শ  টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।  এ সময় উপস্থিত ছিলেন পেশকার রুমানা আক্তার, আসমানখালী পুলিশ ক্যাম্প ইনচার্জ মো. শাহিনুর ইসলাম ও চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি দল।

অপরদিকে, শনিবার বেলা ৫ টার দিকে আমানুল্লাহ কসমেটিক্স  নিয়ম অমান্য করে প্রতিষ্ঠান খোলা রাখায় ভ্রাম্যমাণ আদালত ৫ হাজার টাকা জরিমানা করেন।

Comments (0)
Add Comment