আলমডাঙ্গার বন্ডবিলে বিদ্যুতস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

আলমডাঙ্গা ব্যুরো: বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা গেছে আলমডাঙ্গার বন্ডবিল গ্রামের মাতৃহীন ৮ম শ্রেণিতে পড়ুয়া রাকিব মোল্লা। বৃহস্পতিবার এশার নামাজ পড়ে ব্যাডমিন্টন কোর্টের বৈদ্যুতিক লাইনের তার খুলে নিতে গেলে বিদ্যুতায়িত হয়ে পড়ে যায় রাকিব মোল্লা। তাকে উদ্ধার করে আলমডাঙ্গার শেফা ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এলাকাসূত্রে জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকার ব-বিল গ্রামের আব্দুল আলিম মোল্লার ৮ম শ্রেণিতে পড়ুয়া ছেলে রাকিব  মোল্লা রাতে এশার নামাজ পড়ে অনেকের সাথে মসজিদ থেকে বের হয়। পরে বাড়ির সামনে ব্যাডমিন্টন খেলার কোর্টের বৈদ্যুতিক লাইনের তার খুলতে যায়। এ সময় অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয়ে মাটিতে পড়ে যায় সে। তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে দ্রুত আলমডাঙ্গার শেফা ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু সালেহ ইমরান তাকে মৃত বলে ঘোষণা করেন।

আব্দুল আলিম মোল্লার ৩ সন্তানের মধ্যে রাকিব ছিলো ২য়। প্রায় ৭-৮ বছর আগে রোগে তার মায়ের মৃত্যু হয়। মাতৃহীন শিশু রাকিব  মোল্লা ৫ ওয়াক্ত নামাজ পড়তো বলে প্রতিবেশীরা জানান। সে অন্য সমবয়সীদের থেকে আলাদা ছিলো, অনেক ভদ্র স্বভাবের ছিলো বলে মন্তব্য করেন অনেকে।

Comments (0)
Add Comment