আলমডাঙ্গার শিশিড়দাড়ী গ্রামের কুদ্দুসের বিরুদ্ধে শিশু বলাৎকার চেষ্টার অভিযোগ

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার শিশিড়দাড়ী গ্রামের আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে ১১ বছরের শিশুকে বলাৎকার চেষ্টার অভিযোগ উঠেছে। গত শনিবার বেলা ১১টার দিকে গ্রামের হেফাজতখানায় ঢুকে ওই শিশুকে বলাৎকার চেষ্টা করেন। এ ঘটনায় আজ সোমবার তার বিরুদ্ধে গ্রামে সালিসসভার আয়োজন করা হবে।
গ্রামবাসীসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের শিশিরদাড়ী গ্রামের ঠা-ু হোসেন লষ্করের ছেলে আব্দুল কুদ্দুস (৫৫) পাঁচ বছর আগে গ্রামবাসীর সহযোগিতায় একটি হেফাজতখানা প্রতিষ্ঠা করেন। তিনি ২ বছর প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করেন। সেই হেফাজতখানার এক শিশুকে বলাৎকার চেষ্টার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। গত শনিবার বেলা ১১টার দিকে ওই শিশু হেফাজতখানায় ঘুমিয়ে ছিলো। এসময় কুদ্দুস হেফাজতখানায় ঢুকে ওই শিশুকে বলাৎকার করার চেষ্টা করেন। শিশুটির চিৎকারে অন্য শিশুরা ছুটে এলে কুদ্দুস পালিয়ে যান। বিষয়টি জানাজানি হলে কুদ্দুসের শাস্তির দাবিতে ফুঁসে ওঠেছে স্থানীয়রা। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন কুদ্দুস।
হেফাজতখানার সাধারণ সম্পাদক লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি জরুরি কাজে ঢাকায় ছিলাম। রাতেই ঢাকা থেকে গ্রামে ফিরছি। আজ সোমবার কুদ্দুসের শাস্তির দাবিতে গ্রামবাসীকে নিয়ে সালিসের আয়োজন করা হবে। সেখানেই তার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

Comments (0)
Add Comment