আলমডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়রপ্রার্থী ফারুকের প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়রপ্রার্থী পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক নিজের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। গতকাল সোমবার সন্ধ্যায় নিজ অফিসে সংবাদ সম্মেলন করে তার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ফারুক বলেন, আমি দীর্ঘ কয়েক বছর ধরে আলমডাঙ্গা পৌরবাসীর পাশে থেকে কাজ করে এসেছি। জনগণ আমাকে মেয়র পদে দেখতে আশাবাদী ছিলেন। আমি মেয়র পদে দলীয় মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু দল আমাকে মনোনয়ন দেয়নি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি পূর্ণ আস্থা রেখে, দলের প্রতি পূর্ণ আস্থা রেখে, দলীয় প্রতীক নৌকার প্রতি পূর্ণ আস্থা রেখে আমার প্রার্থীতা প্রত্যাহার করে নিচ্ছি।

এ সময় পৌরবাসীর উদ্দেশ্যে আরও বলেন, আপানারা আামকে যেভাবে ভালবেসেছেন আমি আপনাদের ভালবাসাকে সম্মান জানাই। আমি যেভাবে আপানদের পাশে থেকেছি সেভাবে আগামী দিনেও আপনাদের পাশে থাকতে চাই। আপনারা নৌকার পাশে থাকবেন। কে নৌকা প্রতীক পেয়েছেন সেটি বড় কথা নয়। বড় কথা হচ্ছে আমরা শেখ হাসিনার লোক, নৌকার লোক, আমরা নৌকার পক্ষে কাজ করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন বণিক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, পৌর আ.লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মেহেদিজ্জামান মিঠু, দফতর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, প্রচার সম্পাদক মিজানুর রহমান মনা, কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম শাকা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নাজমুল হাসান লিমন মল্লিক, শ্রম সম্পাদক সাগর, সাংগঠনিক সম্পাদক আবু মুসা, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল লতিফ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নাসিম, যুবলীগ নেতা জহুরুল ইসলাম, সুজন মিয়া, শুভ, ছাত্রলীগ সৈকত, অভি, জীবন, জুয়েল প্রমুখ।

Comments (0)
Add Comment