কোটচাঁদপুরে দশম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

কোটচাঁদপুর প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে সাদিয়া সুলতানা নুপুর (১৫) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার সকালে উন্নত চিকিৎসার জন্য যশোরে নেয়ার পথে সে মারা যায়। তবে কি কারণে ওই শিক্ষার্থী আত্মহত্যার পথ বেছে নিয়েছে তা এখনো জানা না গেলেও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে নুপুর আত্মহত্যা করেছে। কোটচাঁদপুর থানার উপ-পরিদর্শক এসআই জাহিদ হোসেন জানান, উপজেলার বলুহর গ্রামের বকুলতলা পাড়ার বিল্লাল হোসেনের মেয়ে ও স্থানীয় শেখ মোজাফফর হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী সাদিয়া সুলতানা নুপুর গত সোমবার স্কুলে যাওয়ার পথে বিষপান করে।

পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পর বুধবার সকালে আবারো অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেয়ার পথেই সে মারা যায়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় কোটচাঁদপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Comments (0)
Add Comment