চুয়াডাঙ্গার নতুন ভান্ডারদহ গ্রামে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে কুপিয়ে জখম করার অভিযোগ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার নতুন ভান্ডারদোহা গ্রামে স্ত্রী মালা খাতুনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে। রোববার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। আহত মালা খাতুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মালা খাতুন সদর উপজেলার শঙ্করচন্দ্র ইউনিয়নের নতুন ভান্ডারদহ গ্রামের ওহাব আলী স্ত্রী।
স্ত্রী মালা খাতুন অভিযোগ করে বলেন, আমার স্বামী দীর্ঘদিন যাবত মাদকাসক্ত। নিষেধ করার পরও তিনি মাদক ছাড়েন না, বরং প্রতিবাদ করলে উল্টো আমাকে ধরে মারধর ও নির্যাতন করে। ছোটখাটো যে কোন বিষয়েও আমাকে মারধর করে আমার স্বামী। এরই জের ধরে রোববার দুপুরে মাদকাসক্ত অবস্থায় বাসায় ফিরলে আমি প্রতিবাদ করি। এসময় দুজনের সাথে তর্কবিতর্ক হলে এক পর্যায়ে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আমার মাথায় কোপ মারে। এতে আমার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান তিনি। পরে তারা আমাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে প্রতিবেশীরা।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, মালা খাতুনের অবস্থা শঙ্কামুক্ত। তার মাথায় ধারালো অস্ত্রের কোপে জখম হয়েছে, সেখানে তিনটা সেলাই দেয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

Comments (0)
Add Comment