চুয়াডাঙ্গার হিজলগাড়ী বাজারে ব্যাংকের তালাকেটে এটিএম কার্ড  চুরি : মালামালসহ চোর আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার হিজলগাড়ী বাজারপাড়ায় মোবাইল চোর ধরতে গিয়ে ব্যাংকের তালাকাটা চোরকে আটক করেছে মোবাইল মালিক। আটককৃত ছোট সলুয়া গ্রামের সাহেদকে পুলিশে সোপর্দ করা হয়েছে। সাহেদ আলীর আটকের খবর জানতে পেরে গা ঢাকা দিয়েছে তার সাঙ্গপাঙ্গরা। এ ঘটনায় হিজলগাড়ী ইসলামী এজেন্ট ব্যাংক শাখার কর্তৃপক্ষ মামলা করেছে।

জানা  গেছে, চুয়াডাঙ্গার হিজলগাড়ী বাজার পাড়ার জয়নাল আবেদীনের ছেলে রাসেল হোসেনর একটি মোবাইল ফোন রোববার রাতে বাড়ি থেকে চুরি হয়ে যায়। রাসেল বিষয়টি বিভিন্ন জায়গায় মোবাইলে জানিয়ে রাখে।

এ দিকে চুরিকৃত মোবাইল ফোনের লক খুলতে চোর চুায়াডাঙ্গার জনৈক ব্যাক্তির মোবাইল সারার দোকানে যায়। এ সময় দোকানদার বিষয়টি আচ করতে পেরে রাসেলকে খবর দেয়। রাসেল সেখান থেকে গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে তিতুদহ ইউনিয়নের ছোটসলুয়া গ্রামের স্কুল পাড়ার সেন্টুর ছেলে সাহেদ আলীকে (২২) নিয়ে এনে হিজলগাড়ী ক্যাম্প পুলিশের হাতে তুলে দেয়। পুলিশি জিজ্ঞাসাবাদে সাহেদের জুতার ভিতর থেকে একই রাতে হিজলগাড়ী ইসলামী এজেন্ট ব্যাংকের তালাকেটে চুরি যাওয়া ২০ এটিএম কার্ড উর্দ্ধার করে। এ ঘটনায় ওই ব্যাংকের পরিচালক মামুন বাদী হয়ে সাহেদসহ ৪-৫ জনের বিরুদ্ধে দর্শনা থানায় একটি মামলা করেছে বলে পুলিশ জানিয়েছে।

Comments (0)
Add Comment