চুয়াডাঙ্গায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে হাসপাতালে গরু ব্যাপারি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছে কামরুল ইসলাম নামে এক গরু ব্যাপারি। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেছে পরিবারের সদস্যরা। গতকাল বুধবার বিকেলে এঘটনা ঘটে। কামরুল ইসলাম সদর উপজেলার নতুন ভান্ডারদোহা গ্রামের মোহাম্মদ কাতর আলীর ছেলে।
 গতকাল সকালে কামরুল ইসলাম বাসযোগে আলমডাঙ্গা পশু হাটে গরু কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হন। বাসের মধ্যে অজ্ঞান পার্টি খপ্পরে পড়েন কামরুল ইসলাম। এতে তিনি অচেতন হয়ে পড়েন। এসময় কামরুলের নিকট থাকা নগত টাকা নিলেও মোবাইল ফোনটি রেখে যায় তারা। পরে বাসটি কুষ্টিয়া পৌছালে ড্রাইভার বিষয়টি বুঝতে পারলে কামরুলের মোবাইল ফোন দিয়ে পরিবারের সদস্যদেরকে জানায়।
কামরুলের স্ত্রী বলেন,  গতকাল দুপুরে বাসের ড্রাইভার আমার স্বামীর মোবাইল থেকে আমাকে ফোন দেন। পরে কুষ্টিয়া থেকে আমার স্বামীকে অচেতন অবস্থায় নিয়ে হাসপাতালে ভর্তি করি। তবে আমার স্বামীর নিকট কি পরিমান টাকা ছিল তা আমি জানিনা। তারা টাকা নিয়ে গেছে। তবে মোবাইল ফোনটি রেখে গেছে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, কামরুল হাসানের অবস্থা শঙ্কামুক্ত কিনা জ্ঞান না ফিরলে বলা যাচ্ছেনা। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষনে রাখা হয়েছে।
Comments (0)
Add Comment