চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত আরও এক রোগীর মৃত্যু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু হয়েছে। গতরাত সোয়া ১২টার দিকে সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিয়ে জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৬৩ জন। গতরাতে মারা যাওয়া ওই ব্যক্তির নাম রেজাউল করিম। তিনি দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের বাসিন্দা। এদিকে, গতকাল শনিবার চুয়াডাঙ্গার নমুনা পরীক্ষার কোনো ফলাফল না আসেনি। তবে নতুন আরও ২৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে রেজাউল করিম (৫৮) অসুস্থতার কারণে গত ১৫ মে সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হন। স্বর্দি, কাশিসহ করোনা ভাইরাসের বিভিন্ন উপসর্গ থাকায় তাকে করোনা ইউনিটের হলুদ জোনে ভর্তি করা হয়। পরদিন তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ১৭ মে রেজাউল করিম করোনা পজেটিভ রিপোর্ট আসে। ফলে তাকে আইসোলেশন ইউনিটের লালজোনে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতরাত সোয়া ১২টার দিকে রেজাউল করিমের মৃত্যু হয়।
এদিকে, গতকাল শনিবার চুয়াডাঙ্গার নমুনা পরীক্ষার ফলাফল না আসায় করোনা আক্রান্ত কোনো রোগীও শনাক্ত হয়নি। গতকাল আরও ২৮ জনের নমুনা সংগ্রহ প্রেরণ করা হয়েছে। এ পর্যন্ত মোট ৯ হাজার ৬০১ জনের নমুনা সংগ্রহ পাঠিয়েছে স্বাস্থ্য বিভাগ। এ পর্যন্ত ফলাফল এসেছে ৯ হাজার ৩৬৮ জনের। তার মধ্যে ১ হাজার ৯২০ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। গতকাল ৮ জনসহ মোট সুস্থতা লাভ করেছেন ১ হাজার ৮০২ জন। গতরাতে একজনসহ মৃত্যু হয়েছে ৬৩ জনের। স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুযায়ী চুয়াডাঙ্গায় বর্তমানে করোনা আক্রান্ত সক্রিয় রোগী রয়েছে ৫৬ জন। তবে গতরাতে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যুতে সক্রিয় রোগীর সংখ্যা দাঁড়ালো ৫৫ জনে। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৪৩ জন, প্রাতিষ্ঠানিক আইসোলেশন তথা হাসপাতালে ভর্তি ১১ জন এবং রেফার্ড হয়ে জেলার বাইরে উন্নত চিকিৎসা নিচ্ছেন ১ জন।

Comments (0)
Add Comment