চুয়াডাঙ্গায় আরও ৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও ৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ৪ জনের মধ্যে দুজন চুয়াডাঙ্গা জেলা শহরের অপর দুজন আলমডাঙ্গা উপজেলার বাসিন্দা। অসুস্থদের মধ্যে আরও ৩ জন সুস্থ হয়েছেন।
চুয়াডাঙ্গা জেলা স্বাস্থ্য বিভাগ গতকাল মঙ্গলবার নতুন ২৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রেরণ করেছে। গতকাল স্বাস্থ্য বিভাগের হাতে পূর্বের ২০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। ১৬ জনের নেগেটিভ হলেও পজিটিভ হয়েছে ৪ জনের। এ দিয়ে জেলায় মোট কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৫শ ৫০ জনে। নতুন ৩ জন দিয়ে মোট সুস্থ হয়েছেন ১ হাজার ৪শ ৫৬ জন। নতুন আক্রান্ত ৪ জনের মধ্যে দুজন চুয়াডাঙ্গা জেলা শহরের মুক্তিপাড়া ও ফেরিঘাটের বাসিন্দা। অপর দুজন আলমডাঙ্গা উপজেলার হারদী ও মোড়ভাঙ্গার বাসিন্দা। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত নোভেল করোনা ভাইরাস আক্রান্তদের মধ্যে প্রাতিষ্ঠানিক তথা হাসপাতালে আইসোলেশনে ছিলেন ১২ জন, হোম তথা বাড়িতে আইসোলেশনে ছিলেন ৪১ জন।
শীতের মধ্যে নোভেল করোনা ভাইরাস সংক্রমণ আশঙ্কাজনকহারে বৃদ্ধি পেতে পারে। ভয়াবহ ছোঁয়াচে এই ভাইরাস থেকে নিজের এবং অন্যের সুরক্ষায় সকলকে মাস্ক পরাসহ সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পুনঃ পুনঃ তাগিদ দেয়া হচ্ছে। গতকাল পর্যন্ত দেশে মোট মৃত্যুর সংখ্যা গতকালের ৩৯ জনকে দিয়ে দাঁড়িয়েছে ৬ হাজার ২শ ৫৪ জন।

 

Comments (0)
Add Comment