চুয়াডাঙ্গায় মহান মে দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মহান মে দিবস-২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার  বেলা আড়াইটার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

মে দিবস উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত প্রস্তুতিসভায় নানা কর্মসুচি গ্রহণ করা হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী কর্মসূচির মধ্যে রয়েছে সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সাড়ে ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে র‌্যালি বের হয়ে শহীদ হাসান চত্বর ঘুরে একই স্থানে শেষ হবে, সকাল ১০টায় আলোচনাসভা অনুষ্ঠিত হবে।

সভায় মহান মে দিবসের প্রকৃত তাৎপর্য উপলদ্ধি করে সকল শ্রমিক ভাই-বোনকে দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন করার সুযোগ দানের জন্য সকল কলকারখানা, হোটেল রেস্তোরা ও প্রতিষ্ঠানের মালিকদের তাদের স্ব-স্ব প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়। সভায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিসুজ্জামান, চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সিদ্দিকুর রহমান, পরিবার পরিকল্পনা অধিদফতরের সহকারী পরিচালক আব্দুল হান্নান, চুয়াডাঙ্গা টিটিসির অধ্যক্ষ মোসাব্বেরুজ্জামান। এসময় আরও বক্তব্য দেন জাতীয় শ্রমিকলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি আফজালুল হক বিশ্বাস, সাধারণ সম্পাদক রিপন ম-ল, ট্রাক ও ট্রাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

Comments (0)
Add Comment