চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত ফায়ার স্টেশনের টিম লিডার সৈয়য় আলী মারা গেছেন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত মেহেরপুর বামন্দি ফায়ার স্টেশনের টিম লিডার সৈয়দ আলী ইন্তেকাল করেছেন (ইন্না ………… রাজেউন। গতকাল বুধবার ভোর ৪ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। সৈয়দ আলী (৫৫) চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার খোরদ গ্রামের মৃত রমজান ম-লের ছেলে। তিনি মেহেরপুর জেলার বামন্দি ফায়ার স্টেশনের টিম লিডার হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুর বিষয়টি দৈনিক মাথাভাঙ্গাকে নিশ্চিত করেছেন মেহেরপুর বামন্দি ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার ইসহাক আলী বিশ্বাস। তিনি বলেন, মঙ্গলবার রাতে আহত সৈয়দ আলীকে উন্নত চিকিৎসার জন্য আমাদের স্টেশনের এম্বুলেন্সযোগে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করেন। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি আরও বলেন, গতকাল সন্ধার পর মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছায়। রাত নয়টার দিকে জানাজার নামাজ শেষে গ্রাম্য করবস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। আমাদের হেড অফিস থেকে নিহতের পরিবারের কাছে নগত ২০ হাজার টাকা প্রদান করা হয়েছে।
জানাজায় অংশ নেন মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক কাজী নজমুজ্জামান, বামন্দি ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার ইসহাক আলী বিশ্বাস, ফায়ার স্টেশনের কর্মীসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিরা।
উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সৈয়দ আলী চুয়াডাঙ্গা বড়বাজার থেকে একটি পাখিভ্যানযোগে যাওয়ার পথে আলুকদিয়া তেলপাম্পের নিকট পৌঁছুলে পেছন থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো -গ- ৩৪-৫৫০০) পাখিভ্যানে ধাক্কা দেয়। এতে চালক ও যাত্রী সৈয়দ আলী গুরুতর জখম হয়।

 

Comments (0)
Add Comment